নেত্রীর মুক্তি চেয়ে নেতাদের প্রতি ক্ষোভ ঝেড়ে কাঁদলেন মন্টু মেম্বার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে রয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার মুক্তির দাবিতে আন্দোলন নিয়ে কেন্দ্রীয় নেতাদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার। একই সঙ্গে তিনি নেত্রীর মুক্তির দাবি করে বক্তব্য রাখতে গিয়ে আবেগে তার চোখে জল এসেও পড়লো। বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের সামনে তিনি কেন্দ্রীয় নেতাদের প্রতি ক্ষোভ প্রকাশ করেন।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার বলেছেন, আমাদের মায়ের মত নেত্রী বেগম খালেদা জিয়া এক বছর ধরে কারাগারে। আজকে আমরা বাসায় বসে, প্রেসক্লাবে বসে সাংবাদিকদের কাছে, আবার ফেসবুকে বলছি আমার মাকে মুক্তি চাই। না এই কথা বললে হবে না। মুক্তি চাইতে হলে আপনাদের ভিতরে ঐক্য গড়েন। বিভিন্ন সংগঠনে আপনারা বা হাত দিবেন না। শ্রমিকদলকে শ্রমিকদলের নেতৃত্বে চলতে দেন। প্রতিদ্বন্ধিতা করেন, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদলের সঙ্গে আসেন মাঠে দেখাই আমরা সত্যিকারের অর্থে বেগম খালেদা জিয়ার মুক্তি চাই। এই সরকারকে হটাতে হলে ঘরে বসে পদপদবী নিয়ে কোন দিন সরাতে পারবেন না। নমিনেশন কাকে দিবেন সেটা নির্বাচনের সময়। এখন যার যার যোগ্যতা রাস্তায় নেমে পয়দা করেন।

৭ মার্চ বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে প্রয়াত শ্রমিকদল নেতা নজরুল ইসলাম ও মৎস্যজীবী দলের প্রয়াত নেতা ইব্রাহীম সর্দারের স্মরণ সভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার।

স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। এতে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সেক্রেটারি ও স্মরণ সভা কমিটির আহ্বায়ক এটিএম কামাল।