আড়াইহাজারে ২২ হাজার হতদরিদ্র পরিবারে প্রধানমন্ত্রীর নগদ সহায়তা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে প্রায় ২২ হাজার হত দরিদ্রদের নগদ সহায়তা বিতরণ করা হয়েছে।

২৮ এপ্রিল বুধবার দুপুরে উপজেলা দুপ্তারা সেন্ট্রাল করোনেশন উচ্চ বিদ্যালয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।  একই সাথে উপজেলার ২টি পৌরসভা ও ১০ ইউনিয়নের ২১ হাজার ৯৯২ জনহত দরিদ্রদের নগদ সহায়তা বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহাগ হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, পিআইও আবু ছাঈদ মল্লিক, ইউপি চেয়ারম্যান সাহিদা মোশারফ, আওয়ামী লীগ নেতা নাজমুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জ্বল, দুপ্তারা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসমাইল চৌধুরী, সাধারণ সম্পাদক আজিজুর রহমান মোল্লা প্রমুখ।

এমপি নজরুল ইসলাম বাবু বলেন, কোভিট-১৯ এর কারণে মানুষ অসহায় ও কর্মহীন হয়ে পড়েছে।  পবিত্র রমজান ও ঈদুল ফিতরের আনন্দ থেকে এসব অসহায় ও দুস্থ মানুষ যাতে বঞ্চিত না হন সেজন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলকে নগদ সহায়তা প্রদান করেছেন।

এসময় এমপি বাবু করোনা মহামারি থেকে মুক্ত হওয়ার জন্য সকলকে মহান সৃষ্টিকর্তার কাছে বেশি বেশি প্রার্থনা করতে এবং বৈশ্বিক মহামারী করোনার বিস্তার রোধে সকলকে সরকারি বিধি নিধেষ ও স্বাস্থ্যবিধি মেলে চলার আহ্বান জানান।