মোগরাপাড়া ইউপি’র চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনির উদ্যোগ ত্রাণ বিতরণ, ইফতার ও দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মোহাম্মদ সোহাগ রনির উদ্যোগে দিনমজুর খেটে খাওয়া অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৯ এপ্রিল সোমবার বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা আল মদিনা টাওয়ারের একটি রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিল পূর্বে চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় ও গরীব দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করবো।

তিনি আরও বলেন, মোগরাপাড়া ইউনিয়ন একটি সুন্দর ও মডেল ইউনিয়ন গড়ার লক্ষে কাজ করবো। ইভটিজিং, মাদকমুক্ত ইউনিয়ন গড়ে তুলতে হবে। পাশাপাশি যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে আনতে খেলার দিকে ঠেলে দিতে হবে।

সোহাগ রনি আরও বলেন, আমি বিগত দিনেও মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনগণের পাশে থেকে সেবা করেছি। তবে জানিনা কতোটা করতে পেরেছি। সামনের দিনগুলোতে সর্বদা নিজেকে জনগণের সেবক হিসেবে কাজ করে যেতে চাই। তাছাড়া এই কাজগুলো আমার একার পক্ষে করা সম্ভব না। সকলকে পাশে নিয়েই আমরা করবো।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গণ্যমান্য ব্যাক্তীবর্গ সহ যুবসমাজ উপস্থিত ছিলেন।