র‌্যাব-১১’র অভিযানে ২০ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর একটি দল নরসিংগী জেলার মাধবদী থানার পাঁচদোনা এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ওই সময় তাদের হেফাজত থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক বিক্রয়ের টাকা, দুটি মোবাইল ফোন ও পিকআপ জব্দ করা হয়। ১৩ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুুলিশ শাহ মোঃ মশিউর রহমান।

তিনি জানান, ১৩ এপ্রিল মঙ্গলবার সকাল সোয়া ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, নরসিংদী জেলার মাধবদী থানাধীন নরসিংদী টু ঢাকা গামী মহাসড়কের পাঁচদোনা সাকিনস্থ পাঁচদোনা মোড় ট্রাফিক পুলিশ বক্সের সামনে মহাসড়ক দিয়ে ঢাকা মেট্রো-১০-৪০৭৪ একটি নিল রংয়ের পিকআপ যোগে দুইজন লোক অবৈধ মাদক গাঁজা পরিবহন করে ঢাকার উদ্দ্যেশে নিয়ে যাবে।

এরুপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ মোঃ মশিউর রহমান, পিপিএম এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল উল্লেখিত ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আনুমানিক ১০টায় দুই মাদক ব্যবসায়ীকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ভোলা জেলার বোরহান উদ্দিন থানার বড় মানিকা এলাকার মৃত সিটু তালুকদারের ছেলে সফিকুর রহমান ও বি-বাড়িয়া জলার বিজয়নগর থানার হাটখোলা এলাকার কামাল উদ্দিনের ছেলে জোবায়ের।

ওই সময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক বিক্রয়ের ১৯০০ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। একই সঙ্গে মাদক পরিবহনে ব্যবহ্নত ১টি নীল রংয়ের পিকআপও জব্দ করা হয়।