১দিনে ৩লাশ দাফনে টিম খোরশেদ: ২টি এম্বুলেন্স, ১জনকে প্লাজমা ও ৬টি অক্সিজেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানার ফরাজীকান্দা ঢালীবাড়ীর বাদল মিয়া করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ১২ এপ্রিল সোমবার রাত ১০টায় ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজেউন)।

তার পরিবারের আহ্বানে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা ১৩ এপ্রিল মঙ্গলবার সকাল ৮টায় মরহুমের গোসল ও জানাজা সম্পন্ন করে তাদের পারিবারিক কবরাস্থানে দাফন সম্পন্ন করেছেন।

উল্লেখ্য যে, মরহুম বাদল মিয়া মিয়া বন্দর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম সাগরের ছোট ভাই।
মঙ্গলবার দুপুর ২টায় পশ্চিম দেওভোগ নিবাসী শিরিন আক্তার (৪৮) করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

তার পরিবারের আহবানে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা মঙ্গলবার বিকেল ৫টায় মরহুমার গোসল ও জানাজা সম্পন্ন করে। মরহুমাকে বাদ তারাবিহ পাইকপাড়া কবরাস্তানে দাফন করা হবে।

বাদ মাগরিব জামতলা নিবাসী নারগীস সুলতানা করোনা আক্রান্ত হয়ে পপুলার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার পরিবারের আহবানে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা বাদ তারাবিহ মাসদাইর কবরস্থানে দাফন সম্পূন্ন করেন।

উল্লেখ্য যে, নার্গিস সুলতানাকে মঙ্গলবার দুপুরে টিম খোরশেদের মাধ্যমে প্লাজমা ডোনেশন করা হয়।

টিমে ছিলেন রোজিনা আক্তার ইউপি মেম্বার, রানা মুজিব, আনোয়ার মাহমুদ বকুল, নাজমুল করিব নাহিদ, হাফেজ শিব্বির, আলী সাবাব টিপু, হাফেজ রিয়াদ, আনোয়ার হোসেন, মোঃ শহীদ, সুমন দেওয়ান ও ইসতিয়াক খন্দকার নকীব।

নার্গিস সুলতানা (মেলা ফুড ভিলেজের মালিক) করোনা আক্রান্ত হয়ে ধানমন্ডি পপুলার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দুপুরে টিম খোরশেদের মাধ্যমে প্লাজমা ডোনেশন করা হয়।

সকাল থেকে রাত ৮টায় পর্যন্ত ৬ জনকে ফ্রি অক্সিজেন সার্পোট দেওয়া হয়েছে ও ২ জনকে ফ্রি এম্বুলেন্স সার্পোট দেওয়া হয়েছে।