মন্ত্রী গাজীর নির্দেশনায় কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে মাস্ক বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ প্রতিরোধের লক্ষ্যে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও চনপাড়া শেখ রাসেলনগর আওয়ামীলীগের উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

১১ এপ্রিল রবিবার বিকালে উপজেলার নগরপাড়া এলাকায় রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার অনুপ্রেরণায় চালক, পথচারী ও সাধারণ মানুষের মাঝে ১হাজার মাস্ক বিতরণ করেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও চনপাড়া চনপাড়া শেখ রাসেলনগর আওয়ামীলীগ।

এ সময় উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জায়েদ আলী, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর (প্রস্তাবিত) ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: বজলুর রহমান, আওয়ামী লীগ নেতা রবী রায়, কামাল আহমেদ রঞ্জু, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর হোসাইন,সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও ইউপি সদস্য মোঃ ফারুক ভুঁইয়া, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জসিম গাজী, সাধারণ সম্পাদক মোঃ আবুবকর সিদ্দিক, আওয়ামীলীগ নেতা ফারুক ভূঁইয়া, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সর্নালী আক্তার, ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইস্তিহাক আহমেদ রিজভী।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান বলেন, করোনা থেকে রক্ষা পেলে হলে সবাইকে অবশ্যই মাস্ক পরতে হবে। সরকারের দেওয়া সকল নির্দেশনা মেনে চলতে হবে। সবাইকে জনসমাগম থেকে বিরত থাকতে হবে।