বন্দরের কলাগাছিয়ায় মেম্বারের করোনামুক্তি কামনায় মেম্বার প্রার্থীর দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর উপজেলাধীন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ ৭নং ওয়ার্ড সদস্য মোসলেহ উদ্দিন মেম্বারের করোনামুক্তি কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেছে ঐ ওয়ার্ডের আরেক মেম্বার প্রার্থী মোঃ সুমন প্রধান।

২ এপ্রিল শুক্রবার বাদ মাগরিব বন্দর উপজেলাধীন কলাগাছিয়া ৭নং ওয়ার্ড জাতীয়পার্টির কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়ার অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধাণ।

অনুষ্ঠানে সুমন প্রধাণ ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বুরুন্দি খলিল নগর জামে মসজিদের সভাপতি ইয়ার হোসেন, বুরুন্দি এলাকার সমাজ সেবক আবু হানিফা, মোস্তাকিম মাসুম, মোঃ দেলোয়ার হোসন প্রধাণ, শাফিউজ্জামান, মোঃ মহসিন, কবির হোসেন, আলতাফ হোসেন, আফসার উদ্দিন, আলমগীর হোসেন সরকার, সোহাগ প্রমূখ।

দোয়ায় চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধাণ বলেন, মোসলেহ উদ্দিন মেম্বার করোনাকালেও নিরলস ভাবে দায়িত্ব পালন করেছেন। করোনা ভাইরাস বর্তমানে আবারো ভয়াবহ রুপ নিয়ায় ছোট পরিসরে আমরা দোয়ার আয়োজন করেছি। সকলেই এই করোনাযোদ্ধার জন্য দোয়া করবেন। নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানসহ দেশবাসীর জন্য দোয়া করবেন আল্লাহ যেন এই মহামারী আমাদের মোকাবেলা করার শক্তি দান করে।

সুমন প্রধাণ বলেন, মোসলেহ উদ্দিন মেম্বার একজন জনপ্রিয় জনপ্রতিনিধি। তিনি এই ওয়ার্ডের জনগনের কল্যাণে সবসময় এগিয়ে আসতেন। এই তিনি বর্তমানে করোনা মহামারীতে আক্রান্ত। আল্লাহ যেন তারাতাড়ি সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে আনে। আপনারা সকলেই তার জন্য দোয়া করবেন।