স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে সোনারগাঁও উপজেলা প্রশাসনের দিনব্যাপী কর্মসূচি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ এবং মুক্তিযুদ্ধের সূবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের ও শহীদ পরিবারের সন্তানদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুুষ্ঠিত হয়েছে।

২৬ মার্চ শুক্রবার সোনারগাঁ উপজেলা পরিষদের মিলনায়তন প্রাঙ্গনে এই আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সোনারগাঁয়ে করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় অনুষ্ঠানটি সীমিত পরিসরে করতে হয়। এর আগে উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা জানানো হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) জাতীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, সম্ভুপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রব, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন, মাহমুদা আক্তার, উপজেলা কূষি অফিসার মনিরা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ পলাশ কুমার সাহা, উপজেলা প্রকৌশলী আরজিরুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, উপজেলা শিক্ষা অফিসার নিখীল চন্দ্র বিশ্বাস, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী নাজমুল হাসান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবিব,উপজেলা রিসোর্স সেন্টার ইনষ্ট্রাকটার হোসনে আরা বেগম সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা ও ডেপুটি কমান্ডার ওসমান গনি প্রমূখ।