অয়ন ওসমানের পক্ষে আহাম্মেদ কাউছারের তাক্ লাগানো শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহান স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে একেএম অয়ন ওসমানের পক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের আনন্দ র‌্যালী সফল করতে হাজারো নেতাকর্মী দিয়ে যোগদান করেছেন মহানগর ছাত্রলীগ নেতা আহাম্মেদ কাউছার। পরে তিনি মুল কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এর আগে নগরীতে বিশাল শোডাউন করেন তিনি।

এসময় মিছিলে নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে কম্পিত হয় নারায়ণগঞ্জের রাজপথ। এমনকি সকলকের দৃষ্টি ছিল আহাম্মেদ কাউছারের মিছিলের দিকে। ২৪ মার্চ বুধবার বিকেলে নগরীর বাপ্পি চত্বর থেকে আহাম্মেদ কাউছারের নেতৃত্ব মিছিলটি খানপুর তিনশ শয্যা হাসপাতালের সামনে এসে মূল র‌্যালীতে অংশ নেয়।

নেতাকর্মীরা জানিয়েছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবর্ষ ও স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী উপলক্ষে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের ছেলে তরুণ প্রজন্মে জনপ্রিয় একেএম অয়ন ওসমানের দিকনির্দেশনায় তার পক্ষে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে শোডাউনের মাধ্যমে আনন্দ র‌্যালী করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।

২৪ মার্চ বুধবার বিকেল ৩টার দিকে মহানগরীর খানপুর হাসপাতালের সামনে খন্ড খন্ড মিছিল নিয়ে জেলা ও মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা জড়ো হতে থাকে। সেখান থেকে বিকেল চারটার দিকে কয়েক হাজার নেতাকর্মী ব্যানার ফেস্টুন সুসজ্জিত হয়ে নগরীতে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করা হয়। র‍্যালিটি মেট্রো হলের মোড় ঘুরে চাষাঢ়া চত্বরে হয়ে কালীর বাজার মোড়ে দিয়ে ২নং রেলগেইট হয়ে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এসে সমাপ্ত হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল প্রধান রাফেল, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, ছাত্রলীগ নেতা আহাম্মেদ কাউছার, শাহরিয়ার রহমান বাপ্পী সহ জেলা ও মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের কয়েক হাজার নেতাকর্মী।