সিটি কর্পোরেশনের বিরুদ্ধে বিনা নোটিশে ব্যবসা প্র্রতিষ্ঠান ভেঙ্গে দেয়ার অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে খবির আহাম্মদ নামে এক ব্যবসায়ীর প্রতিষ্ঠান ভেঙ্গে গুঁড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে সিটি কর্পোরেশনের বিরুদ্ধে। প্রতিষ্ঠানটির নাম অন্তরা ফ্যাশন।

২২ মার্চ সোমবার দুপুরে সিটি কর্পোরেশনের সার্ভের কালাম মোল্লার নেতৃত্বে এ ভাংচুর কার্যক্রম চালানো হয়। তবে ভাংচুরের বিষয়টি সম্পূর্ণ অযৌক্তিক এবং পরিকল্পিত বলে দাবি করেছেন ভুক্তভোগী খবির আহাম্মদ।

তিনি অভিযোগ করেছেন, আমি বৈধ লীজার মহানগর আওয়ামীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক সানোয়ার তালুকদারের কাছ থেকে আম-মোক্তারনামা দলিলের মাধ্যমে ৩২ লাখ টাকায় দোকানটি ক্রয় করেছি। এর আগেও এই দোকানের জায়গা নিয়ে শামীম নামে জনৈক আইনজীবি মামলা করেছিলেন। সেই সময় ওই মামলা মোকাবেলা করেছি এবং মামলার যাবতীয় খরচ আমি বহন করেছি অথচ আজকে হঠাৎ করেই সিটি কর্পোরেশনের সার্ভেয়ার কালাম মোল্লা লোকজন নিয়ে এসে আমার দোকানটি ভেঙ্গে গুঁড়িয়ে দিলো। এটা আমার প্রতি
অবিচার করা হয়েছে। কোনপ্রকার নোটিশ কিংবা পূর্ণবাসন ছাড়া আমাকে উচ্ছেদ করতে পারেনা। তাছাড়া এ বিষয়ে মহামান্য হাইকোর্টে রীটও করা হয়েছে। আমার সারা জীবনের সঞ্চয়,আমার ৩ভাই এবং বাবার সারা জীবনের সঞ্চয় আমি এখানে ব্যায় করেছি ৪০লাখ টাকার ক্ষতিসাধণ করে আমাদেরকে পথে বসানোর চক্রান্ত করা হয়েছে। আমি আইনের আশ্রয় নিবো। প্রয়োজনে সংবাদ সম্মেলনের মাধ্যমে আমি এর পেছনে যত কথা সব তুলে ধরবো। আমি কাউকে ছাড় দিবোনা।