উদীপ্ত সামাজিক সংগঠনের শুভ সূচনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ হোাসিয়ারী সমিতির সভাপতি নাজমুল আলম সজল বলেছেন, আমার ছোট ভাইয়েরা এই সংগঠনের মাধ্যমে সমাজের উন্নয়ন কর্মকান্ডে এগিয়ে আসে, তাহলে আমি মনে করি এই সমাজে বসবাস করা মানুষগুলো তাদের মাধ্যমে উপকৃত হবে। স্বাধীনতা স্বপক্ষের শক্তিকে আরো শক্তিশালী করতে এই সমস্ত সংগঠনগুলো দরকার।

তিনি আরও বলেন, বিভিন্ন দিবসকে সামনে রেখে যেমন সামনে ২৬ মার্চ স্বাধীনতা দিবসে খেলাধূলা ও বৃক্ষরোপন সহ নানা উন্নয়ন কর্মকান্ডের আয়োজন করেন। আমরা পাশে আছি। আপনারা কাজ করুন। এইসব সংগঠনের মধ্য দিয়ে স্মরণ করতে চাই আমাদের বঙ্গবন্ধুকে, শহীদদের ও মুক্তিযোদ্ধাদের। সবাই মিলে যদি আমরা একত্রিত হয়ে কাজ করি মুজিব আদর্শের মধ্য দিয়েই এদেশে উন্নয়ন সম্ভব।

২০ মার্চ শনিবার রাতে মহানগরীর ডিআইটি এলাকায় মুজিব শতবর্ষ ও উদীপ্ত সামাজিক সংগঠনের শুভ সূচনা উপলক্ষে ডিগবল টূর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তারা যেন নারায়নগঞ্জের প্রতিটি ওয়ার্ডেই তাদের উন্নয়নমূলক কর্মকান্ড ছড়িয়ে দিতে পারে এবং এগিয়ে যেতে পারে সাংবাদিক ভাইয়েরা আপনারা লিখনীর মাধ্যমে ছড়িয়ে দিবেন এই প্রতাশ্যাই করছি।

এসময় উদীপ্ত সামাজিক সংগঠনের সমন্বয়ক সজীব রায় অভির সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদশ হোসিয়ারী সমিতির পরিচালক মোজ্জামেল হক, সমাজ সেবক ও বিশিষ্ঠ্য ব্যবসায়ী মো. ইয়াকুব, মো, ইয়াছিন, কাইয়ুম, এবাদুল।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, উদীপ্ত সামাজিক সংগঠনের আহ্বায়ক মনির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ফরহাদ রেজা, সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউদ্দিন আহাম্মেদ জিকু, সাবেক ছাত্রলীগ নেতা, ইব্রাহীম, সাদ্দাম সহ অন্যান্যরা। খেলা ও বক্তব্য শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া।