ডিসি এসপিকে হিট করে কথা বলা হচ্ছে, আমি ক্ষমা চাই: এমপি শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপারকে নিয়ে আঘাত করে কথা বলা হচ্ছে। আমার কাছে কষ্ট লাগে নারায়ণগঞ্জের প্রশাসনকে নিয়ে কেউ কেউ, হয়তো আমার দলের কেউ সমালোচনা করে।

২১ মার্চ রবিবার বিকেলে ফতুল্লার পঞ্চবটি এলাকায় ফতুল্লা মডেল থানা পুলিশের মাস্ক পরিধান সচেতনতামূলক ক্যাম্পেনে সংক্ষিপ্ত বক্তব্যে শামীম ওসমান একথা বলেন।

তিনি আরো বলেন, পুলিশ প্রশাসন এই করোনার সময় যা করেছেন ওনারা ধন্যবাদ পাওয়ার যোগ্য। নিজেদের পকেটের টাকা খরচ করে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের দ্রুত সুস্থ্য করে তোলার চেষ্টা করেছেন। তারপর আইনশৃঙ্খলা ঠিক রেখেছেন এটার নাম লিডারসীপ। আমি নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে ডিসি-এসপির কাছে ক্ষমা চাইছি। যদিও আমি এমপি তাদের কাছ থেকে আমার র‌্যাংক অনেক উপরে কিন্তু আমি ক্ষমা চাচ্ছি এই কারনে আপনারা নারায়ণগঞ্জবাসীকে ভূল বুঝবেন না।

তিনি বলেন, আমার মনে হয় স্বাধীনতাবিরোধীদের মুখপাত্ররা বিভিন্ন লেবাস ধরে থেকে মুক্তিযোদ্ধার সন্তান, মুক্তিযোদ্ধার ভাই শহীদদের ভাইদের হিট করে কথা বলে। যেহেতু নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ অনেক অফিসার আছে যারা মুক্তিযোদ্ধার পরিবার। হয়তো ওনাদের কাছে মুক্তিযোদ্ধাদের বংশবলী ভালো লাগেনা। তাই তাদের হিট করে কথা বলা হচ্ছে।

মাস্ক পড়ার অভ্যাস করোনা মুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে, ফতুল্লা মডেল থানার উদ্যোগে মাস্ক পরিধান ও সচেতনতা মূলক ক্যাম্পেইন ২০২১ এর উদ্বোধনীকালে
উপস্থিত ছিলেন- জেলা অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান, পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বক্তাবলী ইউপি চেয়ারম্যান শওকত আলী, ফতুল্লা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন প্রমুখ।