বন্দর মদনগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ছানি অপারেশন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জে অসহায় হতদরিদ্র চক্ষু রোগীদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশনের উদ্বোধন করা হয়েছে।

২১ মার্চ রবিবার সকালে বন্দর থানাধীন মদনগঞ্জ টিক্কার মোড় মরহুম মহসেন আবেদ চৌধুরীর গদিতে নারায়ণগঞ্জ সহিতুন্নেছা লায়ন্স চক্ষু হাসপাতাল’র পরিচালনায় ও বাবুল কাদরি’র উদ্যোগে এ কার্যক্রম সম্পন্ন হয়।

অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মরহুম মহসেন আবেদ চৌধুরীর পুত্র মদনগঞ্জ ধান-চাউল বণিক সমিতির সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান চৌধুরী।

তিনি বলেন, মানুষের সেবা করলে আল্লাহ খুশী হয়, অনেকেই চোখে কম দেখেন টাকার অভাবে চোখের চিকিৎসা করাতে পারেন না, তাই তাদের সাহায্যের জন্য আমি এই ক্ষুদ্র উদ্যোগের ব্যবস্থা করেছি। যাহাতে করে মানুষ চোখের অপারেশনের পর চোখে ভালো দেখতে পারে। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন ভবিষ্যতে আরো এমন ভালো ভালো সমাজের সেবার জন্য এগিয়ে আসতে পারি। সমাজের সেবা করতে পারি। ভালো ভালো কাজ করতে পারি।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আমজাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন।

আরো উপস্থিত ছিলেন মোঃ আসাদুল্লাহ, আবুল বাছেদ, নজরুল ইসলাম, ইকবাল হোসেন, আলম, ফিরোজ মিয়া, মতিন মাদবর, আব্দুস সালাম, সিরাজ মহাজন, আব্দুল বাতেন মাদবর, ইকবাল হোসেন, মোশারফ হোসেন, সোহাগ প্রধান, আনোয়ার চৌধুরী প্রমুখ।