সোনারগাঁয়ে মুখোমুখী দুই ইউপি চেয়ারম্যান!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এবং মাদক থেকে ছাত্র ও যুব সমাজকে খেলার মাঠে ফেরাতে আয়োজিত হয়েছে বঙ্গবন্ধু মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট।

এই টুর্নামেন্টের বিভিন্ন দলে খেলেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল, জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান রুমন, ইলিয়াস সানি, সামসুর রহমান শুভ সহ বেশকজন জাতীয় দল ও ঢাকা লীগের ক্রিকেটার। টুর্নামেন্টের গ্রুপ পর্ব শেষে শুরু হতে যাচ্ছে সেমিফাইনাল খেলা।

টুর্নামেন্টের প্রায় প্রতিটি খেলায় পর্যবেক্ষনে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম। প্রতিদিন খেলার মাঠে এসেছেন স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকা। গত ২২ ফেব্রুয়ারি তারা এই টুর্নামেন্টের উদ্বোধনী যাত্রা শুরু করেন। প্রায় প্রতিটি খেলায় হাজার হাজার দর্শকের ভীড় দেখা গিয়েছে। দশটি ইউনিয়নের মধ্যে প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানদের এমন টুর্নামেন্টে দল গঠন করে অংশগ্রহণও ছিল বেশ আনন্দ ও উৎসবের।

যেখানে এবার মুখোমুখী হয়ে গেছে উপজেলার দুটি ইউনিয়ন পরিষদের দুজন চেয়ারম্যান। ২১ মার্চ রবিবার দুপুর ১২টায় সোনারগাঁও শেখ রাসেল স্টেডিয়ামে সেমিফাইনালে মুখোমুখী হবে পিরোজপুর পাইরেটস অব মেঘনা ও বারদী বুলস।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম হলেন পিরোজপুর পাইরেটস অব মেঘনা টিমের কর্ণধার এবং বারদী বুলসের কর্ণধার হলেন বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক।