ফতুল্লায় আওয়ামীলীগের ব্যাপক আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের উদ্যোগে জাকজমকপূর্ণভাবে ও উৎসবমুখর পরিবেশে জাতির জনক বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন করা হয়েছে। বর্ণাঢ্য র‌্যালী, আতশবাজি, পায়রা উড়িয়ে এবং কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করা হয়।

১৭ মার্চ বুধবার বিকেলে ফতুল্লার পঞ্চবটিস্থ আওয়ামীলীগের অফিসে সামনে বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করা হয়।

এদিকে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সস্পাদক শওকত আলী নেতৃত্বে নানা কর্মসূচির মাধ্যমে শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন করা হয়। বাদ আসর ফতুল্লার বিভিন্ন এলাকার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ফেস্টুন হাতে নিয়ে মিছিল নিয়ে পঞ্চবটি আওয়ামীলীগের অফিসে অবস্থান নেয়। নেতাকর্মীরা মিছিল ও শ্লােগানে শ্লোগানে মুখরিত করেন রাজপথ।

এদিকে অনুষ্ঠান শুরুতে এম সাইফউল্লাহ বাদল ও শওকত আলীর উপস্থিতিতে জাতি পতাকা উত্তোল করে। পরে পায়ড়া ও বেলুন উড়ানো হয়। পরে বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন। পরে ঢাকা- নারায়ণগঞ্জ পুরাতন সড়কে আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পঞ্চবটি হতে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফতুল্লা লঞ্চঘাট গিয়ে ঘুরে আনন্দ রেলিটি পঞ্চবটি এসে শেষ করে। পরে ১০০ পাউন্ডের কেক কাটেন। বাদ মাগরিব আতশবাজির মাধ্যমে উৎসব করেন। রাতে বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমানের ভাল বাসায় সাংস্কৃতিক অনুষ্ঠান করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সস্পাদক মীর সোহেল, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান, ওয়ালী মাহমুদ খান একেএম শহিদুল ইসলাম, গিয়াস উদ্দিন, আশরাফুল আলম, মোস্তফা কামাল, যুগ্ম সস্পাদক ফরিদ আহম্মেদ লিটন, মোমেন শিকদার, সাংগঠনিক সম্পাদক মোসরাফ উদ্দিন আহম্মেদ মাসুম, জাহাঙ্গীর হোসেন, এমএ মান্নান, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আবু তাহের রানা, কৃষি বিষয়ক সম্পাদক ইউনুছ দেওয়ান, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মতিউর রহমান প্রধান, দপ্তর সস্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার ও প্রকাশনা সস্পাদক জাহেদুল হক খোকন, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সস্পাদক সফিউল্লাহ সফি, মহিলা বিষয়ক সম্পাদক বিউটি, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, সহ প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিছির আলী, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ফতুল্লা থানা ছাত্রলীগের সহসভাপতি শরীয়ত উল্লাহ বাবু, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ।