বঙ্গবন্ধুর জন্মদিনে ফতুল্লায় আওয়ামীলীগ নেতা মাসুদ ভূঁইয়ার শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও ১০১তম জন্মদিন উপলক্ষ্যে নারায়ণগঞ্জের ফতুুল্লা থানাধীন এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাসুদ ভুঁইয়া তার নেতৃত্বে ফতুল্লা থানা আওয়ামীলীগের আয়োজিত আনন্দ র‌্যালীতে মিছিল নিয়ে যোগদান করেছেন।

১৭ মার্চ বুধবার বিকেলে ফতুল্লার পঞ্চবটি ডালডা গেটের সামনে থেকে বিশাল মিছিল নিয়ে পঞ্চবটি আওয়ামীলীগ অফিসে থানা আওয়ামীলীগের র‌্যালীতে যোগদান করেন।

এসময় মাসুদ ভূঁইয়া বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে বাঙ্গালীর অবিসংবাদিত নেতার প্রতি রইল গভীর শ্রদ্ধা। যার জন্ম না হলে আমরা এই স্বাধীন দেশ পেতাম না। এই মহান নেতার আজ শতবর্ষ পালন হচ্ছে। জন্মদিনে আমি তার মাগফেরাত কামনা করছি এবং সেই সাথে বঙ্গবন্ধু কন্যা মানবতার মা উন্নয়ণের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ নেক হায়াত কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন রতন, মুসলিমনগর পঞ্চায়েত প্রধান ফজলুল হক সরকার, নয়াবাজার পঞ্চায়েত প্রধান শফিকুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন রুহুল আমিন বাবু, শাহ আলম খোরশেদ, কিরন, শহিদ, জুয়েল, হারুন, জনি, আবুবকর, সিয়াম ভূইয়া, মোঃ শাহাদাত হৃদয়, আবু সাঈদ রতন, মোক্তার হোসেন, পবন, তুষার, প্রান্ত, নেয়ামত, অভিষেক, অন্তু, মোঃ তারেক আজিজ, কুন্তি, ইমরান, শাহ আলম, আলমগীর, শহীদুল ইসলাম প্রমূখ।