বঙ্গবন্ধুর ম্যূরালে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির শ্রদ্ধা নিবেদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পমাল্য অর্পণ করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি।

১৭ মার্চ বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্মিত মুর‌্যালে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমানের নেতৃত্বে আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ সমিতির শতাধিক আইনজীবী নিয়ে এই শ্রদ্ধা জানায়।

পরে জেলা আইনজীবী সমিতির বার ভবনে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সেখানে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করেন আইনজীবী সমিতির নেতৃবৃন্দ।

এসময়ে আরোও উপস্থিত ছিলেন- সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, জেলা আইনজীবী সমিতির সভাপতি সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি অ্যাডভোকেট বরুণ চন্দ্র দে, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনি, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক অ্যাডভোকেট আসাদুর রহমান বিপ্লব, সমাজ সেবা সম্পাদক অ্যাডভোকেট ইসরাত জাহান ইনা, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট নুসরাত জাহান তানিয়া, কার্যকরী সদস্য অ্যাডভোকেট সিরাজুল হক মিলন, অ্যাডভোকেট শরিফুল ইসলাম, অ্যাডভোকেট কামরুল হাসান, অ্যাডভোকেট আবু তাহের রানা ও অ্যাডভোকেট রোমানা আক্তারসহ আইনজীবী সমিতির সদস্যবৃন্দ।