আমি সোনারগাঁবাসীর জন্য সেবামুলক কাজ করতে চাই: এরফান হোসেন দীপ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রয়াত সংসদ সদস্য মোবারক হোসেনের পুত্র সোনারগাঁয়ের অওয়ামীলীগ নেতা এরফান হোসেন দীপ সোনারগাঁবাসীর উদ্দেশ্যে বলেছেন, আমার পিতা মরহুম মোবারক হোসেন দুইবার জাতীয় সংসদ সদস্য ছিলেন। তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। নারায়ণগঞ্জ জেলা যুবলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ছিলেন। বঙ্গবন্ধুর স্নেহভাজন ছিলেন আমার পিতা। তবে আমার একমাত্র পরিচয় আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান, এই পরিচয়ে আমি নিজেকে গর্ববোধ করি। আমি সোনারগাঁবাসীর জন্য সেবামূলত কাজ করতে চাই।

জানাগেছে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন কেক কেটে ও দোয়া মাহফিলের মাধ্যমে পালন করেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের আওয়ামীলীগ নেতা এরফান হোসেন দীপ। ওই অনুষ্ঠানের আলোচনা সভায় তিনি এসব কথা বলেছেন।

প্রয়াত সংসদ সদস্য মোবারক হোসেন নামকরণে মরহুম মোবারক হোসেন স্বৃতি সংসদের আয়োজনে ১৭ মার্চ বুধবার বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করা হয়। সংগঠনটির কর্ণধার মরহুম মোবারক হোসেনের পুত্র এরফান হোসেন দীপ ব্যাপক আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয়।

কেক কাটা ও দোয়া মাহফিল পূর্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

দোয়া ও মিলাদ শেষে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন ও বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। মহান এই নেতার আত্মার মাগফিরাত কামনা করা হয়।