শামীম ওসমানের জনসভায় শওকত আলীর চমক: দেখালেন নেতৃত্বের প্রমাণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে স্বাধীনতা দিবস ও মাদক সন্ত্রাস ভূমিদস্যূদের বিরুদ্ধে এমপি শামীম ওসমানের আয়োজিত জনসভায় হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে শোডাউন করে যোগদান করেছে ফতুল্লা থানা আওয়ামীলীগ। বিশাল ওই শোডাউনে এখনও যোগ্যতার প্রমান রেখেছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল ও সেক্রেটারি এম শওকত আলী। তবে সাইফুল্লাহ বাদল শারীরিক অসুস্থ্যতার কারনে চমক দেখানো শোডাউনে না থাকতে পারলেও তিনি জনসভায় যোগদান করেছেন।

২ মার্চ শনিবার নারায়ণগঞ্জ-৪( ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের প্রভাবশালী এমপি একেএম শামীম ওসমানের আয়োজিত নারায়ণগঞ্জ শহওে ২নং রেল গেইট এলাকায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে শোডাউন দেখিয়ে ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত আলী যোগদান করেছেন। ‘শামীম ওসমানের দু’নয়ন-বক্তাবলীর উন্নয়ন, নারায়ণগঞ্জের মাটি শামীম ওসমানের ঘাটি’ শ্লোগানে শ্লোগানে শওকত আলীর নেতৃত্বে মিছিলটি শহর মুখরিত ও প্রকম্পিত করে তুলে।

মিছিলে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল হোসেন প্রধান, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দীন ভূঁইয়া, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক বাবুল, সাবেক ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ নাছির মিয়া ও আলী হোসেন বেপারী, সাবেক ১ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ ও মান্নান সিদ্দিকী, বক্তাবলী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সদর উদ্দীন ও সাধারণ সম্পাদক আলীম উদ্দীন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মাশফীকুর রহমান শিশির, ফতুল্লা থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজির হোসেন, বক্তাবলী ইউপি সদস্য জাহাঙ্গীর মাস্টার, আতাউর রহমান প্রধান, হাজেরা বেগম, আখিল উদ্দীন, ফারুক মিয়া, রাছেল চৌধুরী, মরিয়ম বেগম, জলিল গাজী, আমজাদ হোসেন, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সফিক মাহমুদ পিন্টু, আনোয়ার হোসেন, জামাল হোসেন, সিদ্দিক মিয়া, মুক্তিযোদ্ধা মতিউর রহমান, খোর্শেদ মাস্টার ও সুমন প্রমুুখ।