আমি হাতজোড় করে অনুরোধ করছি: এমপি সেলিম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের এমপি একেএম সেলিম ওসমান বলেছেন, শীতলক্ষ্যার উপরে ব্রীজগুলো হয়ে গেলে বন্দরে অনেক উন্নয়ন হবে। আমি আপনাদের সেবায় কাজ করে যেতে চাই। এর আগে আমার দাদা, বাবা ও ভাই ও এই বন্দরবাসীর সেবায় কাজ করেছেন।

১২ মার্চ শুক্রবার বিকেলে বন্দর উপজেলার সিরাজউদ্দৌলা ক্লাব মাঠে যোগেন্দ্র চন্দ্র রায় স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বন্দরের বিএম ইউনিয়ন স্কুলের প্রধান শিক্ষককে উদ্দেশ্য করে এমপি বলেন, প্রধান শিক্ষকের কাছে অনুরোধ রাখবো এই স্কুলটিতে আড়াই হাজার শিক্ষার্থী লেখাপড়া করে। তাই সেই মোতাবেক অত্যাধুনিকভাবে এই স্কুলটি আমাদের গড়ে তুলতে হবে। এখানে যদি কোন সরকারী অনুদান আনতে হয়, তাহলে আমরা সর্ব প্রকার চেষ্টা করবো অনুদান আনার জন্য।

তিনি আরও বলেন, আমি হাতজোড় করে অনুরোধ করছি এখানে কোন রাজনীতি না। আমার বিশ্বাস ক্রিকেট, ফুটবল, কাবডি সবধরণের খেলা দিয়ে আমরা আমাদের ভবিষ্যত প্রজন্মকে মাদকাসক্ত থেকে একেবারে মুক্ত করে দিতে পারবো খেলার মাঠে কোন রাজনীতি নাই।

বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক অজিত কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, বন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শুক্লা সরকার, বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আজিজুর রহমান, সাবেক প্রিন্সিপাল বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার প্রমুখ।