সোনারগাঁয়ে চেয়ারের পায়া থেকে ৮ হাজার ইয়াবা উদ্ধার, দুই মাদক কারবারি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে অবস্থিত র‍্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী (পিপিএম) জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

তিনি জানান, এরই ধারাবাহিকতায় ২ মার্চ গভীর রাতে নারায়ণগঞ্জ জেলায় সোনারগাঁ থানাধীন বাড়ীচিনিস এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে আসবাবপত্র বোঝাই পিকআপ এ তল্লাসী করে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের দায়ে ২ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো মোঃ আঃ রহিম(২৪) ও মোঃ মিজান(২৩)। মাদক পাচারে ব্যবহৃত আসবাবপত্র বোঝাই পিকআপটিও জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা কক্সবাজার জেলার টেকনাফ হতে পিকআপে আসবাবপত্র বোঝাই করে নারায়গঞ্জের কাঁচপুরে যাচ্ছিল। তারা আসবাবপত্রের ভেতর অবস্থিত চেয়ারের পায়ার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে ইয়াবা নিয়ে এসে নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় আটককৃত রহিম জব্দকৃত পিকআপের চালক। তারা দীর্ঘদিন ধরে নিয়মিত নারায়ণগঞ্জের কাঁচপুরে এক ইয়াবা ডিলারের ইয়াবা পরিবহন করে আসছে। তারা পিকআপে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে মূলত ইয়াবা পরিবহন করে থাকে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।