সোনারগাঁয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণে আবু নাঈম ইকবাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ১০৬ নং হামছাদী ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

২ মার্চ শনিবার বিকালে বিদ্যালয়ে মাঠে আয়োজিত এ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান হাজী ডাঃ আবদুর রউফ ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও ভট্টপুর মডেল স্কুলের সভাপতি আবু নাইম ইকবাল।

হাফেজ হাজী আলমগীর, আব্দুর রহমান, ডাঃ এমদাদুল হক, আবু ছিদ্দিক মেম্বার, খন্দকার মুজিবুর মেম্বার প্রধান শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ শাহাজাহান উপস্থিত ছিলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে আয়োজিত এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে শিক্ষার্থীদের অংশগ্রহন করার জন্য উৎসাহ প্রদান করেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণর মনোজ্ঞ সাংস্কৃতিক নৃত্য ও গান পরিবেশিত হয়। পরে অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলেন দেন। এসময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, সকল শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।