আড়াইহাজারে চালককে খুন করে অটোরিক্সা ছিনতাই

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সবুজ (২৪) নামে এক অটোরিক্সা চালককে খুন করে অটো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সবুজ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খিরদাসাদী গ্রামের সফিকুল ইসলামের ছেলে।

৮ মার্চ সোমবার রাতে উপজেলার তিলচন্দী এলাকায় এ খুন এবং ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। নিহতের স্বজনরা জানায় সোমবার রাত ৮টার দিকে তার সাথে সর্বশেষ কথা হয়।

রাতে সবুজ বাড়িতে না ফিরে গেলে রাত ১০টার দিকে তাকে ফোন করলে সে আর ফোন রিসিভ করেনা। অনেক খোজাঁখুজির পর তাকে না পেয়ে এলাকার লোকজন ভোরে আড়াইহাজার-জাঙ্গালিয়া সড়কের তিলচন্দী এলাকায় পাকা রাস্তার ধারে হাত, পা এবং মুখ বাধা অবস্থায় সবুজের লাশ দেখতে পান।

পরে ঘটনাটি থানা পুলিশকে জানালে সকালে থানার ওসি মোঃ নজরুল ইসলাম এবং আনিচুর রহমান (ওসি তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ভোরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন। পুলিশের প্রাথমিক ধারণা সবুজকে হাত, পা, মুখ বেধে শাস্বরোধ্য এবং আঘাত করে খুন করে তার অটো-গাড়িটি ছিনতাই করেছে।

আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। পুলিশ খুনের রহস্য উদঘাটনে কাজ করছে।