মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট: ১৬ ওভারে ২৯৪ রান করে জয়ী পিরোজপুর ইউনিয়ন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের গ্রুপ পর্বের নিজেদের শেষ ম্যাচে ১৬ ওভারে ২৯৪ রান সংগ্রহ করেছে পিরোজপুর পাইরেটস অব মেঘনা। কাঁচপুর নাইট রাইডার্সের সঙ্গে ৬ মার্চ শনিবার সকালে সোনারগাঁও শেখ রাসেল স্টেডিয়ামে অনুষ্টিত ম্যাচে এই বিশাল রান সংগ্রহ করেছে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের দল।

সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু মুজিববর্ষ গোল্ডকাপ টুর্নামেন্টের গ্রুপ পর্বের প্রথম রাউন্ডের খেলা শনিবার সকালে শেখ রাসেল স্টেডিয়ামে পিরোজপুর পাইরেট্স অব মেঘনা ও কাঁচপুর নাইট রাইর্ডাসের মধ্যে অনুষ্ঠিত হয়েছে।

খেলায় পিরোজপুর পাইরেটস অব মেঘনা টসে জয় লাভ করে ব্যাটিং নামে। পিরোজপুর পাইরেট্স অব মেঘনা প্রথমে ব্যাট করতে নেমে ১৬ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৯৪ রান সংগ্রহ করে। যা বঙ্গবন্ধু গোল্ডকাপে সর্বোচ্চ রান।

পিরোজপুর পাইরেট্স অব মেঘনা সর্বোচ্চ ৮৫ করে রান করেন আরিফ ও ফরহাদ। কাঁচপুরের পক্ষে বোলিংয়ে সর্বোচ্চ ৩ উইকেট পান সালাউদ্দিন।

পিরোজপুর পাইরেট্স অব মেঘনার দেয়া ২৯৪ রান তাড়া করতে নেমে কাঁচপুর নাইট রাইর্ডাস নির্দিষ্ট ১৬ ওভারে ৭ উইকেটে ২৬২ রান সংগ্রহ করে। দলের সর্বোচ্চ ৪৪ রান করেন হৃদয়। পিরোজপুর পাইরেট্স অব মেঘনা দলের বোলিংয়ে সর্বোচ্চ ২ উইকেট বিপ্লব। খেলায় কাঁচপুর নাইট রাইর্ডাসকে ২৯ রানে পরাজিত করে পিরোজপুর পাইরেট্স অব মেঘনা। এ খেলায় জয় লাভ করে মেঘনা পাইরেট্স অব মেঘনা তাদের ৩ ম্যাচে টানা জয় লাভ করে কোয়ার্টার ফাইনালে উন্নীত হলো এবং আজকের ম্যাচে হেরে কাঁচপুর নাইট রাইর্ডাস বঙ্গবন্ধু গোল্ডকাপ থেকে বিদাই নিলো।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন ওমর, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, ক্রীড়া সংগঠক দেলোয়ার হোসেন মিন্টু, কবির হোসেন, নজরুল ইসলাম সহ ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাগণ।