১২ বছরের শিশুকে ফুঁসলিয়ে ভ্যানচালকের বিয়ে, সোনারগাঁয়ে পুলিশের হাতে আটক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাত ৩টার দিকে পুলিশের কাছে ফোন আসে কে বা কারা এক ১২ বছরের শিশুকে অপহরণ করে নিয়ে যাচ্ছে। চট্টগ্রামগামী সেই হানিফ বাস দাঁড় করিয়ে তল্লাশী চালিয়ে উদ্ধার করা হয় শিশু তানিয়াকে। ৯৯৯ নাম্বারের ফোন পেয়ে তাদের আটক করা হয়। ৩ মার্চ বুধবার রাতে সোনারগাঁও কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ আটক করেছে অপহরণের অভিযুক্ত আব্দুর রাজ্জাককে (৪৫)।

তথ্যমতে, ২ মার্চ বগুড়া জেলার শাকপালা দক্ষিণপাড়া গ্রামের ধলু প্রামানিকের ছেলে ভ্যানচালক আব্দুর রাজ্জাক ৫০ টাকার ষ্ট্যাম্পে নোটারী পাবলিক কার্যালয় বগুড়ার মাধ্যমে ৩০ হাজার টাকা কাবিন ধার্য করে ১ হাজার টাকার স্বর্ণ অলংকার পরিশোধপূর্বক ভিকটিম শিশু তানিয়া (১২) বগুড়া জেলার রহিম উদ্দিনের মেয়েকে বিয়ে করেন বলে দাবি করেছে আব্দুর রাজ্জাক।

বিয়ের পরপরই বগুড়া থেকে হানিফ পরিবহনে করে চট্টগ্রাম যাওয়ার পথে একই পরিবহনের একজন যাত্রীর সন্দেহ হলে সাথে সাথে বিষয়টি ৯৯৯ এ ফোন করে জানান।

অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের ভাষ্যমতে, বুধবার আনুমানিক রাত ৩ টার সময় ৯৯৯ থেকে ফোন আসে হানিফ পরিবহনে করে এক শিশুকে অপহরণ করে চট্টগ্রাম নিয়ে যাচ্ছে। সাথে সাথে আমার অফিসার নিয়ে কাঁচপুর ব্রিজের সামনে হানিফ পরিবহনকে দাঁড় করিয়ে তল্লাশি চালিয়ে শিশু তানিয়াকে উদ্ধার করা হয়। সে সাথে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করা হয়। ইতিমধ্যে গ্রেপ্তারকৃত আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে বগুড়া শাহজাহানপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে। আসামী ও ভিকটিম শিশু তানিয়াকে বগুড়া শাহজাহানপুর থানা পুলিশের কাছে হস্তান্তার করা হয়েছে।