আড়াইহাজারে ১৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার, দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে থানা পুুলিশ। ওই সময় মাদক ব্যবসায়ীর অভিযোগে মইনুল ইসলাম ও সালমান আহাম্মেদ নামের দুইজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত মইনুল ইসলাম সিলেট জেলার ঝকিগঞ্জ উপজেলার সেনাপতির চক গ্রামের সাজ্জাদ আলীর ও সালমান গদিরশি (বরণ সুলতানপুর) গ্রামের আবদুল হাসিবের ছেলে।

২ মার্চ মঙ্গলবার দিবাগত রাতে থানা পুুলিশের এসআই রিয়াজ উদ্দিন ঢাকা-সিলেট মহাসড়কে পেট্রোল ডিউটি করার সময় গোপনে সংবাদ পান সিলেট থেকে ঢাকা গামী একটি ট্রাক যার রেজিঃ নং- হবিগঞ্জ-ড-১১-০০৮৪ যোগে ফেন্সিডিলের চালান আসছে। ওই সংবাদের ভিত্তিতে তিনি রাতে সংঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের দেবই এলাকায় অবস্থান করেন।

রাত আনুমানিক সাড়ে ৩টায় ওই ট্রাকটি দেবই এলাকায় পৌছলে তিনি গাড়িটির গতিরোধ করেন। সে সময় ট্রাকের ড্রাইভার এবং হেলাপার পালানোর চেষ্টা কালে তাদের দুজনকেই গ্রেপ্তার করেন। এ সময় ট্রাকে থাকা দুইটি বস্তা জব্দ করে ১৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আনিছুর রহমান জানান, তাদের দুজনকেই মাদক আইনে মামলা দিয়ে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।