ভাবি ও বিয়াইয়ের মারধরের শিকার বন্দরের শাহীন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে পাওনা টাকা দাবী করায় প্রতিপক্ষের হামলায় গুরতর আহত হয়েছে শাহীন আলম নামের এক ক্ষুদ্র ব্যবসায়ী। ১ মার্চ সোমবার সকাল ১০টার দিকে বন্দরের লাঙ্গলবন্দ ঝুঁকিপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত শাহীন ঐ এলাকার মৃত আলী আহমদ মিয়ার ছেলে। এ ব্যাপারে তিনি বাদী হয়ে ২জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন লাঙ্গলবন্দ মালিবাগ এলাকার মোঃ কাশেম আলীর ছেলে রুবেল ও ভাবি মোসাম্মদ পারভিন।

শাহীন আলম জানান, উল্লেখিতদের সাথে তার আত্মীয়তার সম্পর্কের সুবাদে বিগত ৮বছর পূর্বে রুবেলকে তার বিপদমুক্তির জন্য ২লক্ষ টাকা ধার দেয়। এরপর এখন অবধি ৪০হাজার টাকা পরিশোধ করলেও বাকি টাকা দেই দিচ্ছি বলে নানা টালবাহানা করতে থাকে। বিবাদী একই এলাকার একটি বিল্ডিং এর কাজ করায় শাহীন রুবেলের কাছ থেকে পাওনা টাকার জন্য চাপ প্রয়োগ করলে রুবেল ও তার ছোট বোন পারভিন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। বাকবিতন্ডার একপর্যায়ে রুবেল ক্ষিপ্ত হয়ে বিল্ডিং কাজে ব্যবহৃত কাঠ দিয়ে শাহীনের মাথায় সজোরে আঘাত করলে তিনি সাথে সাথে মাটিতে লুটিয়ে পরে।

শাহীনের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে উল্লেখিত আসামীরা নানা হুমকি ধামকি দিকে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়দের সহয়তায় শাহীনকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষ তিনি থানায় এসে অভিযোগ করেন। এঘটনায় আহতের মাথায় ১২টি মেডিকেল সেলাইসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তজখম হয়। এ ব্যাপারে বন্দর থানায় একটি মামলা প্রস্তুতি চলছে।