বঙ্গবন্ধু মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্ট: শম্ভুপুরাকে হারিয়েছে বারদী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও শেখ রাসেল স্টেডিয়ামে বঙ্গবন্ধু মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলায় শম্ভুপুরা রাইডাসকে ৪৭ রানে হারিয়েছে বারদী বুলস ক্লাব।

২৮ ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হকের দল ১৫ ওভারে ২৪১ রান সংগ্রহ করে। জবাবে শম্ভুপুরা রাইডাস ১৯৫ রানে অলআউট হয়ে যায়। পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণকালে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রফ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক প্রস্তুটি কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, মাদক ছাড় খেলা ধর। খেলাধুলা মানুষের মনের আনন্দ যোগায়। তাই সোনারগাঁয়ে শান্তির্পুণ ক্রিকেট টুনামেন্ট খেলার আয়োজন করা হয়েছে। এ খেলায় প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা অংশগ্রহণ করেছে। খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দুরে রাখবে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সকল নেতাকর্মীরা একসাথে কাজ করে যাব।