‘আমরা দুই ভাই, যাকে যোগ্য মনে করেন নির্বাচিত করুন, তবুও মোগরাপাড়া ইউনিয়নে পরিবর্তন চাই’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদে পরিবর্তনের আভাস দিয়েছেন দুই চেয়ারম্যান প্রার্থী। একটি ওয়াজ মাহফিল অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহ মোহাম্মদ সোহাগ রনি ও কাজী নাজমুল ইসলাম লিটু।

চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনির সঙ্গে একই মঞ্চে অপর চেয়ারম্যান প্রার্থী কাজী নাজমুল ইসলাম লিটু ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেছেন, আমরা দুই ভাই। আমাদের মাঝে যাকে যোগ্য মনে করবেন, আপনারা তাকেই ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করুন। তবুও ইউনিয়নের উন্নয়নের জন্যে পরিবর্তন আনাতে হবে এবং পরিবর্তন করার দায়িত্ব জনগণের। আমরা পরিবর্তন চাই।

জানাগেছে, ২৬ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধায় মোগরাপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাচিলাপুর, রহমতপুর যুব সমাজ ও মসজিদ উন্নয়ন কমিটির উদ্যোগে ওয়াজ মাহফিলে কাজী লিটু এসব বলেন।

তিনি নিজের অবস্থানের বিষয়ে বলেন, আপনাদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে পাঁচ বছর নয়, ইনশাআল্লাহ মাত্র ৩ বছরে আপনাদের কাংক্ষিত উন্নয়নে স্বপ্ন পুরণ করতে না পারলে সেচ্ছায় পদত্যাগ করে বিদায় নিবো।

উক্ত ওয়াজ মাহফিলে বিশেষ বক্তা ছিলেন- হাফেজ মাওলানা মুফতি মুহাম্মদ আব্দুস ছালাম উয়েসী ও প্রধান বক্তা ছিলেন হযরত মাওলানা মুফতি আরেফ বিল্লাহ রাব্বানী।