তোলারাম কলেজে শামীম ওসমানের দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জবাসীর উন্নয়নে আওয়ামীলীগের প্রভাবশালী এমপি একেএম শামীম ওসমানের দীর্ঘায়ু কামনা করেছে দোয়া মাহফিল করেছে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের ছাত্র-ছাত্রী সংসদ, শিক্ষার্থী ও শিক্ষকমন্ডলী।

জানাগেছে, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানের মধ্যদিয়ে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের জন্মদিন পালন করেছে সরকারি তোলারাম কলেজ। ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে কলেজ প্রাঙ্গনে ছাত্র-ছাত্রী সংসদের নেতা ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রাণী সিংহ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ শাহ মো: আমিনুল ইসলাম, শিক্ষক পরিষদের সম্পাদক জীবন কৃষ্ণ মদক ও রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান নাজমুল হুদা।

এসময় আরো উপস্থিত ছিলেন- সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর ছাত্রলীগ নেতা শুভ রায়, আহাম্মেদ কাউছার, সুমিত, শান্ত, তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের পিয়াস, সভ্য, সাহিব, মানিক, ফয়সাল, মোস্তাকিন, কণা, প্রিয়া, পপিসহ ছাত্র-ছাত্রী সংসদের নেতৃবৃন্দ ও কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

দোয়া মাহফিলে এমপি সেলিম ওসমান, এমপি শামীম ওসমান, লিপি ওসমান, অয়ন ওসমানসহ ওসমান পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া করার হয়। এছাড়াও প্রয়াত শামসুজ্জোহা, প্রয়াত নাগিনা জোহা ও প্রয়াত নাসিম ওসমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া মাহফিল শেষে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে কেক কাটার মধ্যদিয়ে এমপি শামীম ওসমানের জন্মদিন পালন করা হয়।