করোনা ভ্যাকসিন নিলেন ‘করোনার বীর’ কাউন্সিলর খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সারাবিশ্বে চলমান মহামারী করোনা প্রতিরোধ ও বাংলাদেশকে করোনা মুক্ত করার প্রত্যয়ে এবং জনগণকে টিকা গ্রহণে উৎসাহিত ও অভয় দিতে ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে করোনার ভ্যাকসিন গ্রহণ করেছেন ‘করোনা বীর, বীর বাহাদুর, মানবতার ফেরিওয়ালা’ খ্যাত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর, মানবিক সংগঠন টিম খোরশেদ এর টিম লিডার ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। মঙ্গলবার সকাল ১১টায় তিনি নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে টিকা গ্রহণ করেন।

টিকা গ্রহণ শেষে করোনা বীর কাউন্সিলর খোরশেদ বলেন, টিকা গ্রহণ প্রক্রিয়া যথেষ্ট সহজ মনে হয়েছে। আমি আমার সহকর্মী কাউন্সিলর শওকত হাসেম শকু একসাথে নিয়েছি। আলহামদুলিল্লাহ, কয়েক ঘন্টা অতিবাহিত হলেও আমাদের কাছে কোন পার্শ্ব প্রতিক্রিয়া অনুভূত হয়নি।

এসময় কাউন্সিলর খোরশেদ আরো বলেন, সরকারের দুই একজন মন্ত্রীর অতিকথন ও উস্কানীমূলক কথা বিএনপি টিকা কার্যক্রমের বাইরে রাখতে চাইছে, যা আত্মঘাতমূলক।

কাউন্সিলর খোরশেদ জানান যারা নিজে টিকার নিবন্ধন করতে পারছেন না, তারা খোরশেদের কাউন্সিলর কার্যালয়ে এনআইডি কার্ড সহ উপস্থিত হয়ে বিনা খরচে নিবন্ধন করতে পারবেন।