নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতির কার্যকরী পরিষদের অভিষেক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতি ২০১৮-২০১৯ সালের কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ২৭ ফেব্রুয়ারি বুধবার সকালে নারায়ণগঞ্জ ক্লাব লিমিডেটের ক্যাফেটেরিয়ায় পরিষদের ৫৬ সদস্য বিশিষ্ট নবগঠিত এই কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয় এবং তাদের পরিচয় পত্র প্রদান করা হয়।

দোকান মালিক সমিতির নবগঠিত কমিটিতে সভাপতি পদে মোঃ শাহজাহান পদে, সিনিয়র সহ-সভাপতি পদে মাসুদুর রহমান খসরু, সাধারণ সম্পাদক পদে মোঃ আরিফ দিপু ও সাংগঠনিক সম্পাদক পদে মোঃ নাজিমউদ্দিনকে নির্বাচিত করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের পর স্বাগত বক্তব্য রাখেন কমিটির সভাপতি মোঃ শাহজাহান।

অনুষ্ঠানে কমিটির সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন কমিটির সিনিয়র সহ-সভাপতি এবং নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুদুর রহমান খসরু। তিনি তার বক্তব্যের শুরুতে নবগঠিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ‘আমাদের জীবনে চলার পথে সমস্যা থাকবে, সমস্যা হবে আবার সেই সমস্যার সমাধানও করতে হবে। যেহেতু আমরা এই কমিটির সদস্যরা সবাই নারায়ণগঞ্জের মার্কেট কমিটিগুলোর কর্মকর্তা তাই মার্কেটগুলোতে যদি কোন সমস্যা হয় তাহলে সেই সমস্যার সমাধানে কোন বহিরাগত শক্তির দারস্থ না হয়ে আপনারা নিজেরাই সমাধান করার চেষ্টা করবেন। আর যদি সমস্যা অধিক গুরুতর হয় তাহলে সেটা আমাদের এই মূল সংগঠন নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতিকে জানাবেন। আমরা সবাই একত্রে তা সমাধানের ব্যাবস্থা গ্রহণ করবো।’

ব্যবসা ক্ষেত্রে যে মন্দাভাব বিরাজ করছে তা কাটিয়ে তুলতে সরকারের সহায়তা কামনা করে মাসুদুর রহমান খসরু বলেন, ‘আমরা ব্যবসীরা যারা আছি আমাদের সবারই ব্যবসায় বিগত বেশ কিছুদিন যাবৎ মন্দাভাব বিরাজ করছে। তবে আমি আশা করছি খুব শীঘ্রই এই মন্দাভাব কাটিয়ে তুলতে বর্তমান সরকার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।’ বক্তব্য শেষে নব গঠিত কমিটির সদস্যদের ফুলের শুভেচ্ছাসহ পরিচয়পত্র প্রদান করা হয়।