চেয়ারম্যান পুত্রের সন্ত্রাসী হামলায় এমপি খোকার স্বেচ্ছাসেবী টিম লিডার রক্তাক্ত জখম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ড. আব্দুর রউফের সন্ত্রাসী পুত্রের সন্ত্রাসী হামলায় রক্তাক্ত জখম হয়েছে আমরা স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা টিমের টিম লিডার সানাউল্লাহ বেপারী। মহামারি করোনাকালে স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকা স্বেচ্ছাসেবী টিম গঠন করেছেন।

লাশ দাফন ও খাদ্য সামগ্রী বিতরণে ব্যাপক কাজ করেছে এই টিম। সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে ঘটনার পর আহত সানাউল্লাহ বেপারীকে দেখতে যান ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক মাস্টার।

তবে চেয়ারম্যান আব্দুর রউফের পুত্র মোহাম্মদ উল্লাহর নামে ফেসবুকে সানাউল্লাহ বেপারী অভিযোগ করে পোস্ট দিলেও মামলায় চেয়ারম্যানপুত্রের নাম আসেনি রহস্যজনক কারনে।

অভিযোগ করা হয়েছে, ৮ ফেব্রুয়ারি সোমবার রাতে চেয়ারম্যান পুত্র মোহাম্মদ উল্লাহ ও স্থানীয় অমিত হাসানের নেতৃত্বে ২৫/৩০ জনের একটি সন্ত্রাসী দল তার উপর অর্তকিত হামলা চালায়। হামলায় স্বেচ্ছাসেবী সংগঠন আমরা স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা টিমলিডার সানাউল্লাহ বেপারীকে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করা হয়। আহত সানাউল্লাহকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার স্বাস্থ্যের অবস্থার অবনতি হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে স্থানাস্তর করা হয়।

আরও জানা যায়, বৈদ্যের বাজার ইউনিয়নের অমিত হাসান মিরাজের নেতৃত্বে এ হামলা হয়েছে বলে জানা যায়। এছাড়াও হামলার সময় উপস্থিত ছিলেন হৃদয়, খোকন, সাইফুল ইসলাম, আরিফ, নাইম, ফয়সাল, রিপন, মেহেদী হাসানসহ ২০/২৫ জন অজ্ঞাতনামা সন্ত্রাসী অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে পূর্ব প্রস্তুতি নিয়ে পিস্তল, রাম দা, চাপাটি, ধারালো ছুরি, লোহার রড, গ্যাসের পাইব, কাঠ ও বাঁশের লাঠি নিয়ে হাকিম ডাক্তারের বাড়ির সামনে ওয়াসার রাস্তার মাথায় মূল সড়কে সিএনজিও মোটরসাইকেল দিয়ে সানাউল্লাহ বেপারীর সিএনজি অবরোধ করে অতর্কিত ভাবে চারপাশ থেকে হামলা করে।

এতে তিনি মাথায়, দুহাতে, দুপায়ে, পিঠে আঘাত প্রাপ্ত হয়, তার সাথে থাকা আলী আকবর ও রহমত আলী তারাও আঘাত প্রাপ্ত হয়। সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে শরীরের কাটা জায়গা সমুহ শেলাই করে এবং প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি দেখা দিলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সানাউল্লাহ বেপারীর পিতা মোঃ তোফাজ্জল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

এই হামলার প্রতিবাদ জানিয়েছে সোনারগাঁয়ের সুশীল সমাজসহ সাধারণ মানুষ। করোনা মহামারীর সময় এমপি লিয়াকত হোসেন থোকার তৈরি করে দেওয়া এই স্বেচ্ছাসেবী সংঘঠন আমরা সেচ্ছাসেবী করোনা যোদ্ধা সংঘঠনটির মাধ্যমে ৩৬জন করোনায় মৃত ব্যাক্তির দাফনসহ বিভিন্ন সাহসী কর্মকান্ডের নেতৃত্ব দিয়েছে এই সানাউল্লাহ বেপারী। তার এই কার্যবলী মানুষের কাছে সমাদৃত।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি বলেছেন, থানায় অভিযোগ পেয়েছি দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।