রূপগঞ্জে মতবিনিময় সভায় জেলা প্রশাসক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার এ সভায় অংশ নেন বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সুশীল সমাজ, এনজিও প্রতিনিধি, সেচ্ছাসেবী সংগঠন ও সমাজকর্মীবৃন্দ।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুশরাত জাহান।

সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্জাহান ভূঁইয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজী, সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, শাহরিয়ার পান্না সোহেল, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, ছালাউদ্দিন ভূঁইয়া, নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, ব্যারিষ্টার আরিফুল হক ভূঁইয়া, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আমানউল্লাহ আমান, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমএ মোমেন ও সাধারণ সম্পাদক মকবুল হোসেন প্রমুখ।

সভায় বক্তারা অবৈধ ইটভাটা, নদী দখলদারদার ও নামসর্বস্ব হাউজিং প্রকল্পের সাইনবোর্ড উচ্ছেদ করার দাবি জানান। কৃষি জমি দখল করে বালু ভরাট বন্ধ ও মাদক নির্মূলে প্রশাসনের ভূমিকা জোরদার করারও আহ্বান জানান। পরে প্রতিবন্ধীদের মাঝে অনুদানের চেক ও শিক্ষার্থীদের মাঝে ফলদ, বনজ এবং গাছের চারা বিতরণ করা হয়।