মোগরাপাড়া ইউনিয়নবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: সোহাগ রনি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনী মাঠে নেমেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মোহাম্মদ সোহাগ রনি।

এদিকে ৮ ফেব্রুয়ারি সোমবার বাদ আসর উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তায় খুদ্র ও মাঝারি ব্যবসায়ী সহ এলাকাবাসীর কাছে দোয়া প্রার্থনা করে গণসংযোগ করেছেন। ওই সময় তিনি ইউনিয়নবাসীকে বলেন, আমি মোগরাপাড়া ইউনিয়নবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই।

এসময় সোহাগ রনির প্রচারণায় তার সঙ্গে আওয়ামীলীগের দেড় শতাধিক নেতাকর্মী ছিলেন। তারা চৌরাস্তা জামে মসজিদ এলাকা থেকে হাবিবপুর কবরস্থান এলাকা পর্যন্ত গিয়ে শেষ হয়। নেতাকর্মীরা সোহাগ রনির নির্বাচনী প্রচারণার ভোট প্রার্থনার বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মো. সোহাগ রনি আরও বলেন, মোগরাপাড়া ইউনিয়নবাসীর খেদমত করার জন্য আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছি। এজন্য এলাকাবাসীর কাছ থেকে দোয়া ও সমর্থন প্রার্থনার জন্য বেড়িয়েছি। সব ঠিক থাকলে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের সমর্থন নিয়ে মোগরাপাড়া ইউনিয়নের সার্বিক উন্নয়নের দায়িত্ব নিবো।