“বাদল মতলবের লোক, নদীতে ভেসে এসে আনোয়ার-আইভীর বিরুদ্ধে কথা বলে, কত বড় দুঃসাহস”

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেছেন,
এই এলাকার এমপি সেলিম ওসমান রাজাকারদের আশ্রয়-প্রশ্রয় দেয়। যারা নৌকা মার্কাকে ডুবিয়ে, নৌকার পক্ষে যারা ছিলেন তাদের মেরে ভোট ছিনিয়ে নেয়, ঐ রফিক রাজাকারের ছেলে মাকসুদকে পাশ করিয়েছেন। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন আমরা আনোয়ার ভাইকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর কাছে যাবো, ৫টি ইউনিয়নেই নৌকা চাইবো। নৌকা যাকেই দেবে আমরা তার জন্যই কাজ করব।

৮ ফেব্রুয়ারি সোমবার বন্দর থানাধীন মহানগরীর ২৭নং ওয়ার্ডস্থ কুড়িপাড়া এলাকায় বঙ্গবন্ধু’র জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ ৩নং ওয়ার্ডের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি জেলা আওয়ামীলীগের সেক্রেটারি আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলকে উদ্দেশ্য করে বলেন, কোথাকার না কোথার বাদল মতলবের লোক, নদীতে ভেসে এসে আনোয়ার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে, মেয়র আইভীর বিরুদ্ধে কথা বলে। তার কত বড় দুঃসাহস? বাদল জনগণকে বলে নৌকায় ভোট দিবেন না। জননেত্রী শেখ হাসিনার কাছে আমরা তার বিচার চাইবো।

এসময় তিনি নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি সেলিম ওসমানের উদ্দেশ্যে বলেন, নৌকা নিয়ে কোন কথা বলার অধিকার আপনার নেই। কোথাকার কোন লাঙ্গল। লাঙ্গল দিয়ে এখন হালচাষ হয় না। এখন ট্রাক্টর দিয়ে হাল চাষ হয়। বন্দরে লাঙ্গল লাথি মেরে নদীতে ফেলে দেন।প্রধানমন্ত্রী যাকে নৌকা দিবে আমরা তার জন্য কাজ করব। আপনার কথা আমি মানিনা এবং মানব না।

উল্লেখ্য, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন এবং সভাপতিত্ব করেন জেলা পরিষদের সদস্য মোঃ আলাউদ্দিন।