করোনার ভ্যাকসিন নিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গাজী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বৈশ্বিক মহামারি কোভিট-১৯ প্রতিরোধে ৭ ফেব্রুয়ারি রবিবার সকালে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান।

সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরজাহান আরা খাতুন, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোয়ায়েল আহম্মেদ আলমাছ, রূপগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি আরাফাত আলী, আওয়ামীলীগ নেতা মশিউর রহমান তারেক, ওবায়দুল মজিদ জুয়েল, হাবিবুর রহমান হাবিব ও রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানের পর ৪০ জনের মধ্যে কোভিড-১৯ টিকা দেয়া হয়। অগ্রাধিকার তালিকাভুক্ত ও ৫৫ বছরের উপরে নিবন্ধনকৃত মানুষের মধ্যে টিকাদান কার্যক্রম চলবে। রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে অনুষ্ঠানের উদ্বোধন করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং তাঁর স্ত্রী তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী রাজধানীর জাতীয় হৃদরোগ ইন্সটিটিউডে গিয়ে নিজেই টিকা গ্রহন করেন। সাধারণ মানুষকে উদ্বুদ্ধ- ও ভয় দুর করতে মন্ত্রী ও মেয়র এ টিকা গ্রহন করেন।