সোনারগাঁও মোগরাপাড়া ইউনিয়নে সোহাগ রনির নির্বাচনী যাত্রা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচনী মাঠে নেমেছেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ রনি।

৫ ফেব্রুয়ারি শুক্রবার বাদ জুম্মা দোয়া ও মাহফিল ও দুপুরে মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন। এর আগে মতবিনিময় সভায় এলাকাবাসীর কাছে তিনি দোয়া চান। দোয়া ও মাহফিলের মোগরাপাড়া ইউনিয়নের কয়েক হাজার মানুষ অংশ গ্রহণ করেন। এছাড়াও এলাকার বিভিন্ন মাদরাসার শিক্ষার্থীদেরও মধ্যাহহ্নভোজের ব্যবস্থা করা হয়। পরে তিনি জনগণকে নিয়ে এলাকায় গণসংযোগও করেছেন।

এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনি বলেন, মোগরাপাড়া ইউনিয়নবাসীর খেদমত করার জন্য আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে নির্বাচন করার প্রস্তুতি নিয়েছি। সেজন্য এলাকাবাসীর কাছ থেকে দোয়া ও সমর্থন প্রার্থনার জন্য নিজ বাড়ি ফুলবাড়িয়া জামে মসজিদের বাদ জুম্মা এলাকাবাসীকে সঙ্গে নিয়ে দোয়ার আয়োজন করেছি।

‘‌এছাড়া আমার দাদা-দাদীর আত্মার রূহের মাগফেরাত কামনার জন্য বাদ জুম্মা এলাকাবাসী ও মুরুবীদের আমাদের বাড়িতে দাওয়াত করেছি। এলাকাবাসী আমার দেয়া দাওয়াতে উপস্থিত হয়ে, দোয়া ও মাহফিলে অংশগ্রহণ করায় আমি তাদের কাছে কৃতজ্ঞা প্রকাশ করছি এবং এলাকাবাসীর সুখে দুঃখেও আমি সব সময় তাদের পাশে থাকতে চাই।’