ফতুল্লার কাশিপুরে যুবদলের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জ্যৈষ্ঠ্য পুত্র বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সাজার ঘটনায় নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ সমাবেশের নেতৃত্বে ছিলেন কাশিপুর ইউনিয়ন যুবদলের সভাপতি ফরিদ আহম্মেদ ও সাধারণ সম্পাদক সৈকত হাসান ইকবাল।

৫ ফেব্রুয়ারি শুক্রবার সকালে ফতুল্লা কাশিপুর ইউনিয়ন যুবদলের আয়োজনে ঢাকা-মুন্সিগঞ্জ প্রধান সড়কস্থ ভোলাইল ঈদগাঁ থেকে শুরু করে বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দেওভোগ পানির ট্যাংকির সামনে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক। সমাবেশে আরো বক্তব্য রাখেন কাশিপুর ইউনিয়ন যুবদলের সভাপতি ফরিদ আহম্মেদ ও সাধারণ সম্পাদক সৈকত হাসান ইকবাল।

এ সময় আরো উপস্থিত ছিলেন- কাশিপুর ইউনিয়ন যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বরকতুল্লাহ, তানভির আহম্মেদ সোহাগ, হাবিব, মোস্তফা, আলী আহম্মেদ, দিদার, ৮নং ওয়ার্ড যুবদল নেতা জাহাঙ্গীর, মিলন খান, সাগর, কবির, রাব্বি, আলমগীর, নাজমুল, সাফাত, রানা ফকির, বিল্লাল, শাহিন ইসলাম তানভির, পিন্টু, আলমগীর, আকাশ ও সালাউদ্দিন প্রমূখ।