রোজেল ও রহুল আমিন সহ ৫ জনের জামিন, যুবদল নেতা স্বপনের হাজিরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ফতুল্লা মডেল থানায় দায়েরকৃত নাশকতার একটি মামলায় জামিন পেয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক জাহিদ হাসান রোজেল ও সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার সহ বিএনপির ৫ নেতাকর্মী। অপর এক নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন।

আদালত সূত্রে জানাগেছে, নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলেও আদালত ওই ৫ নেতাকর্মীকে জামিন দেন। এছাড়াও অপর একটি মামলায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিয়েছেন শহিদুর রহমান স্বপন।

গত জাতীয় সংসদ নিবার্চনের পূর্বে ফতুল্লা থানার কাশিপুর ইউনিয়নে পুলিশের উপর হামলা ও গাড়ি ভাংচুরের ফতুল্লা থানায় দায়েরকৃত ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ধারা সহ ১৯০৮ সনের বিস্ফোরক দ্রব্য আইনের নাশকতা মামলা উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহ আগাম জামিন পান। উচ্চ আদালতের নির্দেশ মত ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ দায়রা ও জজ আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে আদালত জামিন আবেদন মঞ্জর করেন।

আসামীদের পক্ষে আইনজীবী হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল ও সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার ছাড়াও জামিন পান ফতুল্লা থানার সাবেক ছাত্রনেতা সেলিম চৌধুরী কমল, ফতুল্লা থানা ছাত্রদল নেতা মোঃ জুয়েল আরমান ও কায়েস আহমেদ পল্লব।