এ্যাওয়ার্ড পেলেন রাগিব হাসান ভূঁইয়া, মেয়র আইভীকে উৎসর্গ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য নারায়ণগঞ্জের সামাজিক সংগঠন ‘নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ’ এর সভাপতি রাগীব হাসান ভূঁইয়া জয় বাংলা লিডারশীপ এওয়ার্ড-২০১৯ এ ভুষিত হয়েছেন। বিগত বছর সামাজিক বিভিন্ন সেবামুলক কর্মকান্ডে ও উন্নয়নমূলক কাজে বিশেষ অবদানের জন্য জয় বাংলা লিডারশীপ এওয়ার্ড-২০১৯ ভূষিত হন তরুণ সমাজসেবক রাগিব হাসান ভূঁইয়া।

এই এওয়ার্ডটি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর মাতা ও ‘নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ’ এর আজীবন সদস্য ডাঃ সেলিনা হায়াৎ আইভীকে উৎসর্গ করেছেন রাগিব হাসান ভূঁইয়া।

এছাড়া রাগীব হাসান ভূঁইয়া দক্ষ সংগঠক হিসেবে বিভিন্ন সংগঠন এ জড়িত রয়েছেন। তিনি দ্যা ইউনাইটেড এসোসিয়েশনের ক্রীড়া সম্পাদক, ইউনাইটেড ক্লাব লিমিটেডের সদস্য, ইয়ার্ন মার্চেন্ট ক্লাবের সদস্য, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সদস্য, নারায়ণগঞ্জ আটা ময়দা মিল মালিক সমিতির সদস্য, গম চাউল আড়ৎদার মালিক সমিতির সদস্য, আমরা নারায়ণগঞ্জ এর ক্রীড়া প্রেমিক, নারায়ণগঞ্জ মটর সাইকেলিস্টের প্রতিষ্ঠাতা সদস্য, মেয়েদের জন্য নিরাপদ নাগরিকত্ব (মেজনিন) ব্র্যাকের জয় গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

২৪ ফেব্রুয়ারী রবিবার বিকেলে রাজধানীর বাগিচা চাইনিজ রেস্টুরেন্ট সেগুনবাগিচায় জয় বাংলা কল্যাণ ট্রাস্ট কর্তৃক আয়োজিত সভা শেষে ৫২’র ভাষা সৈনিক রেজাউল করিম, চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ এবং বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য জেবিন সুলতানা কান্তা সহ গুণীজন নেতৃবৃন্দ এ এ্যাওয়ার্ড তুলে দেন ‘নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ’ এর সভাপতি রাগিব হাসান ভূঁইয়াকে।