টিফিন ক্যারীতে ১৪’শ ইয়াবা, ৩ মাদক বিক্রেতা র‌্যাবের হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

টেকনাফ থেকে টিফিন ক্যারীতে করে ইয়াবা চালানের সময় নারায়ণগঞ্জে এসে র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছেন দম্পত্তি সহ তিন মাদক বিক্রেতা। এসময় ওই টিফিন ক্যারীতে থাকা ১৪’শ পিছ ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। ২৫ ফেব্রুয়ারি রাত পৌনে বারোটায় র‌্যাব-১১ এর অপস অফিসার এএসপি মোঃ নাজমুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব-১১ জানায়, ২৫ ফেব্রুয়ারি সোমবার রাত ১১টায় নারায়ণগঞ্জ জেলায় সদর থানাধীন গোগনগর ইউনিয়নের কদমতলী এলাকায় মোঃ মজিবর রহমানের ভাড়া বাসায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মোঃ মজিবর রহমান, সুলতানা বেগম ও মোছাঃ হামিদা বেগমকে আটক করা হয়। পরবর্তীতে তাদের স্বীকারোক্তি মোতাবেক একটি টিফিন ক্যারিয়ারের মধ্যে বিশেষ কায়দায় সংযুক্ত অবস্থায় ১৪’শ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী হামিদা বেগমের বাড়ী কক্সবাজার জেলার টেকনাফ থানার হীলা এলাকায়। হামিদা বেগম দীর্ঘদিন যাবৎ টেকনাফ থেকে ইয়াবা পরিবহন করে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

র‌্যাব থেকে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, মোঃ মজিবর রহমান একজন পরিবহন ব্যবসায়ী। ব্যবসার সুবাদে টেকনাফের হামিদা বেগমের স্বামীর সাথে পরিচয় হয়। পরবর্তীতে হামিদা বেগমের স¦ামী দূর্ঘটনায় মারা গেলে হামিদা বেগম ইয়াবা চোরা চালানের সাথে জড়িত হয়ে পড়ে। পূর্ব পরিচয়ের সুবাদে হামিদা বেগম মজিবর রহমানের কাছে টেকনাফ থেকে বিভিন্ন কৌশলে ইয়াবা পাচার করে আসছিল। মজিবর রহমান এর স্ত্রী সুলতানা বেগম এই ইয়াবা নারায়ণগঞ্জের গোগনগর এলাকায় বিক্রি করত। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণঞ্জ জেলার সদর মডেল থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

র‌্যাব দাবি করে- র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেপ্তার আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।