সিআইপি মামুন ভুঁইয়ার সঙ্গে একই মঞ্চে দুই মেয়র প্রার্থী!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সীমানা জটিলতায় আটকে আছে নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার নির্বাচন। তবে নির্বাচন আদৌ কবে নাগাদ হবে তার কোন নির্দেষ্টতা নেই। তবে সম্ভাব্য মেয়র প্রার্থীরা আশা দেখছেন নির্বাচন দ্রুতই হবে। সম্ভাব্য মেয়র প্রার্থীরা পুরোদমে নির্বাচনী মাঠে প্রচারণা কমিয়ে দিলেও নির্বাচনী মাঠ ছাড়েনি। বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও তারা সক্রিয় পুুরোদমে। পৌরসভার নির্বাচনী আওয়াজের শুরুতেই আলোচনায় আসেন সিআইপি ফেরদৌস ভুঁইয়া মামুন। তার পছন্দের প্রার্থী হিসেবে ছগীর আহাম্মেদকে নিয়ে মাঠে নামেন। তবে এবার একটি ক্রীড়ানুষ্ঠানে সিআইপি মামুন ভুঁইয়ার সঙ্গে একই মঞ্চে দেখা গেল আরেক মেয়র প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বীকেও।

জানাগেছে, ”মাদক ছাড়ো কলম ধরো, খেলা ধরো জীবন গড়ো, রাজনীতি যার যার শিক্ষা, সাংস্কৃতি খেলাধুলা সবার” এই স্লোগানকে সামনে রেখে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ফারিহা নিট টেক্স লিমিটেডের এসোরোটেক্স গ্রুপের কর্ণধার বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক সিআইপি ফেরদৌস ভূঁইয়া মামুন এর উদ্যোগে নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরবাসীর ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

২৯ জানুুয়ারি শুক্রবার সন্ধ্যায় পৌর এলাকার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়।

ফারিহা নিট টেক্স লিঃ এসোরোটেক্স গ্রুপ এর চেয়ারম্যান সিআইপি ফেরদৌস ভূঁইয়া মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন-সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) গোলাম মুস্তাফা মুন্না, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এরফান হোসেন দ্বীপ, মেয়র প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বি, মেয়র প্রার্থী ছগির আহম্মেদ, কাউন্সিলর মোঃ নাঈম আহাম্মেদ রিপন, মহিলা কাউন্সিলর কামরুন্নাহার রিতা, সাবেক কাউন্সিলর মাঈনুদ্দিন, কাউন্সিলর শাহজালাল মিয়া, খেলা পরিচালনা কমিটির সভাপতি রুবেল মিয়া, সাধারণ সম্পাদক বদরুজ্জামান বদু, সাংগঠনিক সম্পাদক রাজিব দাস সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় খেলায় পৌরসভা ২নং ওয়ার্ডের খেলোয়াড়রা ৫নং ওয়ার্ডের খেলোয়ারদেরকে পরাজিত করে বিজয়ী হন। এসময় সিআইপি মামুন ভূইয়া বলেন, আমি পৌরসভার যুব সমাজকে নিয়ে মাদকমুক্ত সুন্দর সমাজ গড়ার লক্ষ্যে এই খেলাধুলার আয়োজন করেছি। ভবিষ্যতেও এই পৌরবাসীর জন্য আমার সর্বাঙ্গীণ সহযোগিতা থাকবে। আমি যুব সমাজের কাছে একটাই দাবী জানাই তোমরা মাদকের দিকে ধাবিত না হয়ে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে উন্নত দেশ গঠণে সকলেই নিজেকে নিয়োজিত রাখবে।