সোনারগাঁয়ে ছাত্রলীগের উদ্যোগে শোক সভা ও কম্বল বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আহবায়ক কমিটির সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরুর মা মানোয়ারা বেগম এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দারের ছোট ভাই স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু সিদ্দিকের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও শোকসভা অনুষ্টিত হয়েছে।

২৫ জানুয়ারি সোমবার বিকেলে সোনারগাঁও পৌরসভার জেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এ মিলাদ মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়। শোক সভায় ছাত্রলীগের উদ্যোগে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের সভাপতিত্বে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, আহবায়ক কমিটির সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রানা, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, আওয়ামীলীগ নেতা শাহিন আলম, শাহবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।