আপ্যায়ন সম্পাদক পদে সাড়া ফেলেছেন স্বপন ভুঁইয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন। এই নির্বাচনে আওয়ামীলীগের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি পদে অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করছেন অ্যাডভোকেট মাহবুুবুর রহমান।

এই প্যানেল থেকে আপ্যায়ণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করছেন অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভুঁইয়া। তিনি ব্যাপক প্রচারণায় আইনজীবীদের মাঝে সাড়া ফেলেছেন। একজন সহজ সরল সাদাসিদে আইনজীবী হিসেবে সকলের প্রথম পছন্দে ওঠে আসছে তার নাম। একই সঙ্গে তরুণ আইনজীবীদের মাঝেও তিনি বেশ পরিচিত মুখ।

২৪ জানুুয়ারি রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত আদালতপাড়ায় ঘুরে ঘুরে আইনজীবীদের কাছে আপ্যায়ণ সম্পাদক পদে ভোট প্রার্থনা করেন আপ্যায়ণ সম্পাদক পদপ্রার্থী অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া। পাশাপাশি সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল মোহসীন-মাহবুব পূর্ণ প্যানেলের পক্ষেও ভোট প্রার্থনা তিনি।

জানাগেছে, ছাত্রলীগের একজন তৃনমূল থেকে ওঠে আসা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া। আওয়ামীলীগ পরিবারের এই সন্তান নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতিতে আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করেছিলেন।

এর আগেও তিনি কার্যকরী সদস্য পদে নির্বাচিত হন। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের আপ্যায়ণ বিষয়ক সম্পাদক পদটি বেশ গুরুত্বপূর্ণৃ। এই গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হয়ে নারায়ণগঞ্জের ১২’শ আইনজীবীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আপ্যায়ণ সম্পাদক প্রতিদ্বন্ধিতা করছেন অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভুঁইয়া। নারায়ণগঞ্জ আদালতপাড়ায় একজন সাদা মনের আইনজীবী হিসেবে বেশ পরিচিত তিনি।