জেলা ছাত্রদল সভাপতি রনির বাসায় গভীর রাতে পুলিশের হানা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির বাড়িতে গভীর রাতে হানা দিয়েছে ফতুল্লা থানা পুলিশ। ওই সময় রনির আত্মীয়স্বজনদের সঙ্গে অশোভন আচরণেরও অভিযোগ ওঠেছে পুলিশের বিরুদ্ধে।

২৩ জানুয়ারি শনিবার রাত আড়াইটার সময় মশিউর রহমান রনির মাসদাইরের বাসভবনে ঢুকে ফতুল্লা মডেল থানা পুুলিশের একটি টিম। দরজা খোলার সঙ্গে ঘুমন্ত পরিবারের লোকজনদের রুমে প্রবেশ করে পুলিশ। পুলিশের একজন কর্মকর্তা শাহাদাত হোসেন নামে নিজেকে ফতুল্লা মডেল থানা পুলিশের এসআই পরিচয় দেন। এমনটাই অভিযোগ করেছেন রনির বাবা মোস্তফা কামাল।

মোস্তফা কামাল আরও অভিযোগ করেছেন, রাত আড়াইটার সময় পুুলিশের বাড়িতে প্রবেশ করেছে। রনি কোথায় আছে জানতে চাইলে আমি তাদেরকে বলেছি রনি বাসায় নেই। তারপরেও পুলিশ প্রতিটি ঘরে প্রবেশ করেছে। বাসায় ছোট ছোট বাচ্চা ছিল তারা ভয় পেয়েছে। রনির বিরুদ্ধে অভিযোগ কি জানতে চাইলে পুলিশ তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে বলে জানায়। কিন্তু আমি দেখতে চাইলে পুুলিশ ওয়ারেন্ট দেখাতে পারেনি।

এ বিষয়ে মশিউর রহমান রনির আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, রনির সকল মামলা আমি পরিচালনা করি। তার বিরুদ্ধে কোন মামলায় ওয়ারেন্ট নেই। রনি তার সকল মামলায় জামিনে রয়েছে।

তবে এ বিষয়ে জানতে চাইলে ফতুল্লা মডেল থানা পুুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইলটি ব্যস্ত পাওয়া যায়। একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ সম্ভব হয়নি।