এমপি সেলিম ওসমানের ধন্যবাদ পেলেন বিএনপি নেতা খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের মহাজোটের এমপি একেএস সেলিম ওসমানের ধন্যবাদ পেলেয়ছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়া শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের যাতায়াত পথ থেকে ময়লা আবর্জনা সরিয়ে নিতে স্থানীয় কাউন্সিলরকে এমপি সেলিম ওসমানের করা অনুরোধের মাত্র ১ দিনের মধ্যেই তা সরিয়ে নেওয়া হয়েছে। শিক্ষার্থীদের দাবী মূল্যায়ন করে দ্রুত ময়লা আবর্জনার স্তুব সরিয়ে নেওয়ার ব্যবস্থা গ্রহণ করায় কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে সেলিম ওসমান এ ধন্যবাদ জানান।

২৪ ফেব্রুয়ারি রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত কাউন্সিলর খোরশেদ সরেজমিনে উপস্থিত থেকে উক্ত সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের দিয়ে ময়লা আবর্জনার স্তুব অপসারণ করেন।

এ ব্যাপারে এমপি সেলিম ওসমান নারায়ণগঞ্জের বিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের একটি অনুষ্ঠানে বলেন, শনিবার শিক্ষার্থীদের দাবীর প্রেক্ষিতে আমি স্কুলের যাতায়াত পথে একটি ডাস্টবিন সরিয়ে নিতে স্থানীয় কাউন্সিলরকে অনুরোধ জানিয়েছিলাম। তিনি আমাকে রাতে ফোন করে আগামী ৭দিনের মধ্যেই উক্ত স্থানটি সম্পূর্ন পরিস্কার করে দেওয়ার কথা দিয়েছেন। পাশাপাশি তিনি আমার কাছে একটি আক্ষেপের কথাও উল্লেখ করেছেন।

সেলিম ওসমান বলেন, আমি সাধারণ জনগণের প্রতি অনুরোধ করবো, সাধারণ মানুষকেও সচেতন হতে হবে। দেখা গেলা কাউন্সিলর পরিস্কার করে দিল কিন্তু মানুষ সেখানে গিয়ে আবার ময়লা ফেললো। কেউ কেউ দেখা যায় বাসার ময়লা পলিথিনের ব্যাগে ভরে রিকশা দিয়ে যাওয়ার সময় ছুড়ে ফেলে দিয়ে যায়। ফলে পলিথিনটি ছিড়ে আবর্জনা ছড়িয়ে পড়ে আশেপাশে দুগর্ন্ধ ছড়িয়ে পড়ে। সকলের প্রতি অনুরোধ থাকবে আপনারাও নিজেদের সচেতন করুন। দেখবেন সকলের কাছ থেকে কাঙ্খিত সেবার সুফল আপনারা ভোগ করবেন।