সোনারগাঁয়ে এম্পায়ার স্টিল ইন্ডাস্ট্রিজের উদ্যোগে শীতবস্ত্র বিতরণে কায়সার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় এম্পায়ার স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উদ্যোগে এতিম ও অসহায় গরীব দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এর আগে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম শিকদার শিপলুর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এম্পায়ার স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁও উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন ও দেওয়ান শরীফ, জামপুর ইউপি সদস্য লুৎফর রহমান, ইউপি সদস্য ময়না আক্তার, জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবির ভুঁইয়া সুমন, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সোরহাব মিয়া, গোলজার হোসেন, দেওয়ান কামাল প্রমূখ।

এ সময় বক্তরা তাদের বক্তব্যে বলেন, অত্র এলাকায় একটি কোম্পানি ও শিল্প কারখানা গড়ে উঠলে এলাকার অনেক মানুষের কর্মসংস্থানের সুযোগ হয়। এতে করে বেকার সমস্যা কিছুটা দুর হয় ও এ সময় আরো গণ্যমান ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।