সাইফউল্লাহ বাদলকে আওয়ামীলীগ নেতাকর্মীদের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হওয়ায় কমিটিতে নির্বাচিত হওয়ায় সভাপতি এম সাইফউল্লাহ বাদলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

১৬ জানুয়ারি শনিবার বিকেলে ফতুল্লার কাশিপুর খিলমার্কেটস্থ এম সাইফউল্লাহ বাদলের বাসভবনে গিয়ে ফুলের শুভেচ্ছা জানান।

এদিকে ফতুল্লা থানা আওয়ামীলীগের নব-গঠিত কমিটির যুগ্ম সম্পাদক এইচএম ইসহাক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ইউনুছ দেওয়ান ও কার্যকরী সদস্য আলাউদ্দিন হাওলাদার, জাহাঙ্গীর হোসেন (সাবেক মেম্বার)।

তারা ফতুল্লা থানা আওয়ামীলীগর পূর্ণাঙ্গ কমিটি পদ পাওয়ায় নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও জেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে কাশিপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ নেত্রী আছিয়া বেগমের নেতৃত্বে মহিলা আওয়ামীলীগের লোকজন এম সাইফউল্লাহ বাদলকে ফুলের শুভেচ্ছা জানান।

সাইফউল্লাহ বাদল বলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে যারা পদ পেয়েছে তারা সবাই বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আওয়ামীলীগের রাজনীতি করে। কমিটি গঠন হওয়ার পর নেতাকর্মীরা সক্রিয় হয়ে উঠবে। ফতুল্লা থানা আওয়ামীলীগ একটি শক্তিশালী কমিটি হয়েছে বলে আমি বিশ্বাস করি। এ কমিটির মাধ্যমে ফতুল্লায় শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে অগ্রনী ভূমিকা পালন করবে।