শোডাউনে আলীরটেক ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সায়েমের নির্বাচনী প্রচারণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন উপলক্ষে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ পুরান গোগনগর এলাকায় মাস্ক বিতরণ ও বিভিন্ন বাড়ী বাড়ী গিয়ে মানুষের সাথে সৌজন্য সাক্ষাত করে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।

এ সময় স্থানীয় মুরুব্বী ও যুব সমাজের মধ্যে কয়েক’শ ব্যক্তিবর্গের অংশগ্রহণে রীতিমত শোডাউন হয়ে যায় সায়েম আহাম্মেদের নির্বাচনী এই প্রচারণার গণসংযোগটি। ইতিমধ্যে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলীরটেকবাসীর মাঝে বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে। এবার তাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়নবাসী জোরালোভাবে নির্বাচনী প্রচারণায় নেমেছেন।

১৫ জানুয়ারি শুক্রবার বিকেলে পুরানগোগনগর এলাকায় মাস্ক বিতরণের মাধ্যমে সায়েম আহাম্মেদ কার্যক্রম শুরু করেন। একই সাথে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ এলাকার মানুষের সাথে কুশল বিনিময় ও গণ্যমান্য ব্যক্তিদের কাছে দোয়া কামনা করেন। সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে তার প্রতি সমর্থন ও একাত্ম প্রকাশ করেন।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সায়েম আহম্মেদ বলেন, গোপচর, কুড়েরপাড়, আলীরটেক, গঞ্জকুমারিয়া, ক্রোকেরচরবাসীর ন্যায্য সুযোগ সুবিধা, সামাজিক ন্যায় বিচার থেকে বঞ্চিত। একই সাথে গত নির্বাচনে এক শ্রেণির কুচক্রী মহল মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। আমি মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে চাই।

জনপ্রিয় এই চেয়ারম্যান প্রার্থী আরও বলেন, আলীরটেকের মানুষ যুগ যুগ ধরে সামাজিকভাবে ন্যায় বিচার পাচ্ছেনা। আমরা এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে এই এলাকায় ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চাই। আমরা সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন চাই। এই এলাকার মানুষ ভোট দিতে চায়। কিছু ব্যক্তি আলীরটেক ইউনিয়নে এসে বলে তারা নাকি চেয়ারম্যানি নিয়া নিছে। তাদের এই গুজবে কান না দিতে সকলকে সতর্ক থাকার আহবান জানাই। সকলে ঐক্যবদ্ধ হয়ে এই ধরণের গুজবের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো।

এ সময় তার পাশে আলীরটেক ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মালেক বলেন, আমরা এই এলাকায় নির্বাচন চাই। ভোটের মাধ্যমে যোগ্য ব্যক্তিকে চেয়ারম্যান নিবার্চন করতে চাই। বর্তমান চেয়ারম্যান ভোটের মাধ্যমে নির্বাচিত না হওয়ায় আমরা তার কাছে অবহেলিত। তাই আমরা সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন চাইা।

এই সময় উপস্থিত ছিলেন, সদর থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এসটি আলমগীর সরকার, আলীরটেক ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইসমাঈল হোসেন, সাধারণ সম্পাদক জামাল হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.জয়নাল আবেদিন জনু, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আবদুল মালেক, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহান উল্লাহ, শহর আলী মেম্বার, বীরমুক্তিযোদ্বা নুরুল ইসলাম, আলোকিত বক্তাবলীর সভাপতি নাজির হোসেন, মো.রুহুল আমিন মেম্বার, আওয়ামীলীগ নেতা মো.দেলোয়ার হোসেন, মো.হাকিম, বেলাত হোসেন, বিশিষ্ট সমাজ সেবক সালাউদ্দিন, সুজা মাতব্বর, মোহাম্মদ আলী মাতব্বর, কামাল মাকব্বর, মো.নুরুউদ্দিন, সমাজ সেবক নাজির মাতব্বর, শুক্কুর মেম্বার, জাকির হোসেন, সমাজ সেবক মো. মনির হোসেন, সমাজ সেবক মো. আশা, মো.জসিম, হাবিব উল্লাহ, মো.শাহালম তালুকদার, মো.দিল মোহাম্মদ, মো. মহিউদ্দিন মহি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।